ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও নিলুফা ইয়াছমিন করোনাক্রান্ত 

কুড়িগ্রাম প্রতিনিধি 

প্রকাশিত : ২১:২১, ৩১ মে ২০২১

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিলুফা ইয়াছমিন করোনায় আক্রান্ত হয়ে রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হয়েছেন। গত ২৮ মে তার করোনা শনাক্ত হন। 

রোববার (৩০ মে) তাকে রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়। কুড়িগ্রাম সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. নজরুল জানান, সদর ইউএনওর শরীরে কোভিড সংক্রমণের উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় পজিটিভ শনাক্ত হন। জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। রবিবার তাকে রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউএনও নিলুফা ইয়াছমিনের স্বামী ও কুড়িগ্রাম সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোস্তাফিজার রহমান বলেন, ‘ইউএনও জ্বরে ভুগলেও শারীরিক অবস্থা স্থিতিশীল। কথা বলতে গেলে তিনি কাশির সমস্যায় ভুগছেন। পরিবারে শিশুসন্তান থাকায় অন্যান্য সদস্যদের স্বাস্থ্য নিরাপত্তার কথা চিন্তা করে তাকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শক্রমে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি বর্তমানে ভালো আছেন। তার সুস্থতার জন্য সবার দোয়া চাই।

প্রসঙ্গত, জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী কুড়িগ্রামে এ পর্যন্ত ১ হাজার ২১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১ হাজার ১৫১ জন সুস্থ হয়েছেন এবং মারা গেছেন ২৩ জন।
কেআই//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি